আসসালামু আলাইকুম 
আসা করি সবাই ভালো আছেন। 

পার্ট ১: Bangla Love Story By Heron And Kona History

পার্ট ২: Bangla Love Story By Heron And Kona History

পার্ট ৩: Bangla Love Story By Heron And Kona History


itall24.com


গত পর্বে হিরন আর কনার আবার জোরা লেগে যায় তাদের অনেক দিনের নষ্ট সম্পর্ক এবং তাদের ভালোই চলতে থাকে এবং তাদের প্রতিটা কথাই রোমান্টিক হয়ে ওঠে সেদিন রাতে হিরন কনা কে কল করে 

হিরনঃ কনা কি কর খাইছো রাতে?

কনাঃ হুম আমার অলে অলে বাবু টা,  তুমি খাইছো?

হিরনঃ হুম, তোকি করছো জান পাখি?

কনাঃ তোমার কথাই ভাবছি? 

হিরনঃ তাই নাকি,  তো কি ভাবছো?

কনাঃ এই যে আমাদের আবার মিল হয়ে গেল,  মনে হয় এ সম্পর্ক শেষ হবার নয়? 

হিরনঃ হুম শেষ কেন হবে,  হিরন তো শুধুই কনার 

কনাঃ জানি তো,  আচ্ছা চলে কাল দেখা করি কেমন?

হিরনঃ ওকে কোথায় দেখা করবা বল? 

কনাঃ আমার বাসার সামনে একটু এসো

হিরনঃ এয়ে মানে না, তোমার আপুর বাসার ছাদে এসো। 

কনাঃ আচ্ছা। কখন আসবো বিকালে?

হিরনঃ হুম ৫ টার দিক এসো ওকে?

কনাঃ ওকে মাই লাভ 

হিরনঃ ওই একটা পাপ্পা দাও না 

কনাঃ আমার খুব হাসি পাচ্ছে 

হিরনঃ দিবা নাকি রেখে দিব? 

কনাঃ আচ্ছা দিচ্ছি,,,,  এখন দিব দেই

হিরনঃ ওকে রাখলাম বাই! 

কনাঃ উম্মাহ উম্মাহ!!  😂😂

হিরনঃ ☺️☺️

তারপর বিকালে তারা ছাদে দেখা করে আর শুরু হয়ে যায় তাদের রোমান্টিকতা হিরন কনার হাত ধরে এবং শক্ত করে ধরে তারপর বলে 

হিরনঃ কনা একটা কথা বলবা 

কনাঃ কি? 

হিরনঃ আই লাভ উ 

কনাঃ আই লাভ উ টু 

হিরনঃ আচ্ছা বলতো আমি যদি তোমায় বিয়ে কটি তাহলে তোমার ফিল কেমন হবে। 

কনাঃ অনেক ভালো ফিল হবে মনে হবে তুমি আর আমি এই পৃথিবীর সবচেয়ে বেশি সুখী মানুষ। 

হিরনঃ হুম তাই আমার ও মনে হয়। 

কনাঃ ইস্স লাগছে তো ছাড়ো। 

হিরনঃ সরি,  খুব লেগেছে সোনা? 

কনাঃ না আমি তো রোবোট আমার ব্যাথা লাগে না 

এই বলে হিরন কে কামর মারলো কনা আর অনেক রোমান্টিক রোমান্টিক ছবি উটলো তারপর কাপল ছবি যখনি তুলবে তখনি কনার আপু কে ডাক দিল আর বললো আপু আসো আমাদের ছবি তুলে দাও 

আপুঃ ছবি তুলে দিলে আমায় কি দিবি নি?

কনাঃ কেন, নতুন একটা ভাগনে দেব আপু। 

আপুঃ বাব্বা এখনি এত্তো,  ভালোই চলে তাইলে  না।

হিরনঃ আপু নেন আমার যেতে হবে,  

তারপর কনা আর হিরনের ছবি তুলে দিল অনেক অনেক সুন্দর সুন্দর তারপর কনা বললো আচ্ছা হিরন সোন এই ছবি গুলো পিন্ট করে বের করে দিও ওকে, 

হিরনঃ আচ্ছা ডাবল করে করবো একটা তোমার কাছে আর একটা আমার কাছে ওকে।

কনাঃ ওকে 

হিরনঃ আচ্ছা যাই এবার পরে কথা হবে ওকে বাই!!

কনাঃ আল্লাহ হাফেজ! 

এরপর তারা তাদের বাসাতে চলে গেল। 


Post a Comment

Human Verification

নবীনতর পূর্বতন