আসসালামু আলাইকুম 
আসা করি সবাই ভালো আছেন।

পার্ট ১: Bangla Love Story By Heron And Kona History

পার্ট ২: Bangla Love Story By Heron And Kona History


itall24.com


গত পর্বে কনা হিরনের জন্মদিনে কল করে এবং তাদের অনেক দিনের একটা আলাদা থাকার সমাপ্তি হয় সেদিন


কনাঃ হ্যালো হিরন আমি তোমার কনা।


হিরনঃ ও তাই নাকি। 


কনাঃ হুম আমি


হিরনঃ তো এত দিন কই ছিলা?


কনাঃ তোমার মনের মধ্যে। 


হিরনঃ ও আচ্ছা তাই বুঝি? 


কনাঃ ক্যানো তোমার সন্দেহ আছে। 


হিরনঃ আচ্ছা নাটক গুলো বন্ধ কর কি হয়ছে বল,  আর কি জন্য কল করেছ সেটা বল? 


কনাঃ শুভ জন্মদিন,  হাসি খুশি কাটুক তোমার দিন গুলো আর খুব খুব মজা কর তোমার প্রতিটি দিন মধু ময় হক আরো অনেক অনেক কিছু।

হিরনঃ আমার জন্মদিন তুমি জানো,  আমার মনেই ছিল না  সরি ধন্যবাদ। 

কনাঃ ওকে আল্লাহ হাফেজ পরে কথা হবে। 


হিরনঃ এই না না,  আমার ভুল হয়ে গেছে আমি আসলে ভুল করেছি আমায় ক্ষমা করে দাও 


কনাঃ হুম এখন ক্ষমা করে দাও ক্ষমা করে দাও আরো কত্ত কি, এতোদিন আমার কেমন লেগেছিল সে কখন খবর নিয়ে দেখছ আমি ভালো আছি নাকি খারাপ আছি বল। তুমি তো খুব ভালো আছো তাই না না চাইতেই তো সব পেয়ে গেছ তাই এটার কোন মর্ম নাই যদি ভালো না বাসতাম না তাহলে হয়তো তোমার মত হাজার হাজার ছেলের সাথে সম্পর্ক করতাম কিন্তু পারি নাই কারণ ভালো আমি তেমাকেই বেসেছি যাই হোক আমি আবার সেই ভুলটা করতে চাচ্ছি না তুমি আবার আমার সাথে কথা বলবা ঠিক আবার ছেড়ে চলে যাবা এরকম টা আর আমি চাই না ভালো থাক তুমি। 


হিরনঃ সরি,  আমি বুঝতে পেরেছি আমি কত বড় ভুল করেছি, সেই দিনের পর থেকে কেমন যেন লাগতো, মনে হত তুমি অনেক ভালো আমি তোমার অনেক বড় ক্ষতি করে ফেলেছি কিন্তু আবার ভয় করতো যদি কিছু হয়ে যায় এই জন্য তোমার দূরে দূর থেকেছি কিন্তু বিশ্বাস কর। আর আমকে আরেকটা বারের মত সু্যোগ দাও।

কনাঃ ওকে ঠিক আছে হা হা হা মজা করছিলাম আমি আসলে আমিও দেখতে চাইলাম যে তুমি কেমন কর আমায় ছাড়া 

হিরনঃ তবে রে তোমার খবর আছে,  

কনাঃ ওকে আম্মু আসসে পড়ে কথা হবে। 

এভাবেই তাদের ভলোই চললো আর তারা অনেক শান্তি তে জমিয়ে প্রেম করতে নিল তারপর তাদের শুরু হল রোমান্টিক কাহিনি,  বন্ধুরা রোমান্টিক কাহিনি গুলো পার্ট ৪ থেকে শুরু হবে সবাই অপেক্ষা করুন আপনাদের যেন ভালো কিছু শেয়ার করতে পারি। 


Post a Comment

Human Verification

নবীনতর পূর্বতন