আসসালামু আলাইকুম
আসা করি সবাই ভালো আছেন।


itall24.com


 
গত পর্বে হিরন বাসাই চলে আসে তারপর কনা ও বাসাই চলে যায় তার তাদের মধ্যে আবার শুরু হয়ে যায় রোমান্টিকতা তারা পারে ও বটে। সেদিন রাতে কনা হিরন কে কল দেয় তারপর।

কনাঃ হ্যালো হিরন কল ব্যাগ কর আমার ফোন এ টাকা নাই।


হিরনঃ ওকে বাবু ওকে।


কনাঃ তারাতারি দাও না।

 
এই বলে কনা ফোন টা কেটে দিল তারপর ২০ মিনিট হয়ে গেল কিন্তু হিরন আর কনাকে কল করলো না, ও দিকে হিরন খুব পেরায় পরে গেল কারন হিরনের ফোন এ টাকা ছিল না তারপর হিরন অনেক দুরে গেল লোড করতে কিন্তু কোন দোকান খোলা ছিল না, এবং একটা পর্যায় হিরন হতাশ হয়ে বাসার দিক চলে গেল।
ও দিকে কনা খুব টেনশন করছে যে হিরনের কিছু হল না তো তারপর কনা তার আম্মিুর ফোন দিয়ে হিরন কে কল করলো তারপর


কনাঃ ওই কই ছিলা তোমায় কল করতে বললাম আর তুমি কি করছো

 
হিরনঃ আর বইলো না আমার ফোন এ টাকা শেষ তাই কল করতে পারি নি আবার লোড করবো তাও দোকান বন্ধ তাই আর কল করতে পারি নি সরি।

 
কনাঃ হুম সরি বললেই তো সব শেষ ভালো


হিরনঃ হাহা আরে সত্যিই নাই


কনাঃ ওকে বাদ দেই।


হিরনঃ ওকে জান সোন না একটা পাপ্পা দাও না।

  

কনাঃ উম্মা উম্মা


হিরনঃ হা হা হা

 
কনাঃ হাসলা কেন


হিরনঃ এমনিই জানে মান

 
কনাঃ ওই আমার বাসার সমানে আসবা একটা কথা বলবো।

 
হিরনঃ কি কথা ফোনই বল।

 
কনাঃ ফোন এ বলা যাবে না কাছে আসো বলছি।

 
হিরনঃ
ওকে আসবো তবে আমার একটা সর্থ আছে।

 
কনাঃ কি সর্থ?

 
হিরনঃ আমায় জরিয়ে ধরতে হবে আর আমি একটা পাপ্পা দিব ওকে

 
কনাঃ যাও তোমার আসা লাগবে না রাখলাম।

 
হিরনঃ আচ্ছা আসছি সোনা একটু বাসার সামনে এশো ওকে।


কনাঃ ওকে আসো সব পা তার চেয়ে বেশিই পাবা আসো তো আগে।

 
তারপর হিরন কনার বাসার সামনে গেল এবং কনা ও আসলো তারপর কনা কে জড়িয়ে ধরলো হিরন তারপর কপালে একটা চুমু দিল দিয়ে বলল

হিরনঃ কি বলবা বল কনা।

 
কনাঃ এই নাও।

 
হিরনঃ কি এটা


কনাঃ এটা বাসাই গিয়ে খুলে দেইখো ওকে।

 
হিরনঃ
না আমি এখনি দেখব।

 
কনাঃ দেখ আমার কি তাই।

 
হিরনঃ আচ্ছা বাসাই জাইয়া দেখছি। 

 
কনাঃ
হিরন আমরা ঘুরতে যাব আমার আপুর বাসাই তুমি নিয়া যাবা কী?


হিরনঃ হুম নিয়ে যাব কিন্ত তোমার আম্মু আব্বু যদি জানতে পারে তাহলে তো খবর আছে।

 
কনাঃ আরে ধুর কেউ জানবে না,  আম্মুই বলছে আপুর বাসাই যাওয়ার জন্য।

 
হিরনঃ
ওকে যাবনি,  কখন যাবা বল।

 
কনাঃ
সকাল ৯ টায় যাব আর কাল বিকালে চলে আসবো ওকে।

 
হিরনঃ ওকে আচ্ছা আমিও কি কাল যাব তোমার সাথে।

 
কনাঃ
হুম তুমিই তো নিয়া যাবা।

 
হিরনঃ
ওমা তাই নাকি তাহলে আবার কিন্তু বুঝছো।

 
কনাঃ
হে খবরে তাই বলছে।

 
হিরনঃ নাও না এইবারই শেষ।

 
কনাঃ হা হা হা


হাসি দিয়ে কনা বললো ওকে দেখা যাবে এবার যাও কেউ চলে আসবে বাই উম্মাহ
তারপর হিরন চলে গেল বাসাই।
তারপর আপুর বাসাই গিয়ে কি হল তা জানতে অপেক্ষা করুন পার্ট ছয় এ আজ এতটুকুই

 
আল্লাহ হাফেজ।

Post a Comment

Human Verification

নবীনতর পূর্বতন