Bangla Love Story By Heron And Kona History Part 7

গত পর্বে হিরন আর কনার মাধ্যে তমুল ঝগরা হয় এবং তাদের মাঝে প্রায় নয় দিনের একটা গ্যাপ হয় যা আমাদের সবার লাইভেই এমন ঝগরা লেগে থাকে তাদের প্রেমিকের সাথে আমাদের সবারই এমন হয় এবং সম্পর্ক নষ্ট হয় শুধু মাত্র চাহিদা পুরোন এর জন্য আমরা সকলেই চেস্টা করবো আমাদের ভালোবাসা যেন কোন চাহিদার ভিতরে আটকে না থাকে আমরা এমন কোন কিছু চাইবো না যেটা আমাদের সামর্থ্য এর মধ্যে নেই কিংবা সে চাহিদা টা পুরোন করলে ভালোবাসা অপ্রবিত্র হয়। কনার সাথে যেমন টা হয়েছে কনা হিরনের কথায় রাজি হয়ে গেছে এবং হিরন তার চাহিদা পুরোন করতে চায় এই জন্য হিরন আর কনার মাঝে আবার মিলন এর ছায়া দেখা যাচ্ছে ঠিক নয় দিনপর কনার কল হিরন রিসিভ করে 


কনাঃ হিরন আমার ফোন ধরছো না কেন তুমি কি চাও। 


হিরনঃ আমি কি চাই সেটা তুৃমি ভালো করেই জানো


কনাঃ আচ্ছা ওটা করলে তুমি খুশি?


হিরনঃ হুম খুশি


কনাঃ কিন্তু আমি তো খুশি না। 


হিরনঃ তো আমি কি করবো।


কনাঃ কে আমর খুশির কোন দাম নেই তোমার কাছে? 


হিরনঃ যার কাছে আমার খুশির দাম নেই, ঠিক আমার ও তার

খুশির কোন মূল্য নাই।


কনাঃ তুমি কেন এগুলার প্রতি ভালোবাসা দেখাছো?


হিরনঃ আমি এত কথা বলতে পারবো না তুমি রাজি কি না। 


কনাঃ আমি রাজি কিন্তু তুমি এটা করলে কি বুঝবা 


হিরনঃ বুঝবো তুমি আমায় ভালোবাসো।


কনাঃ ও আচ্ছা তুমি কি আমায় ভালোবাসো? 


হিরনঃ হুম অনেক। 


কনাঃ তাহলে এই নয় দিনের মধ্যে কত বার কল করে খোজ নিয়েছ,  একবার ও নাও নাই তাহলে কই গেল তোমার ভালোবাসা। 


হিরনঃ আমি কল করিনি ঠিক আছে কিন্তু মনে মনে ও কি ভাবি নাই,  আর তুমি যত বার কল দিয়েছ ততবার এবং তার চেয়ে বেশিবার মনে পরেছে আমি খুব ভালোবাসি তোমায়। 

কনাঃ জানি কত ভালোবাসো।


হিরনঃ আচ্ছা এগুলার দরকার নেই আমর তুমি থাকলেই চলবে। 


কনাঃ সত্যিই বলছো কি?


হিরনঃ হুম তোমার কছম করে বলছি। 


কনাঃ আচ্ছা আপু কে মেনেজ করে কাল জানাচ্ছি


হিরনঃ মানে 


কনাঃ তুমি যেটা চেয়েছিলে সেটাই হবে তোমার খুশিই তো আমার খুশি জান।


হিরনঃ সত্যিই নাকি মিথ্যা আসা দিচ্ছো?


কনাঃ আরে সত্যিই।


হিরনঃ শোন আমি বলি যেটা পারবা না সেটা কথাও দিবানা আসা দিলে সেটা না করলে আমার নেজাজ খারাপ হয়ে যায় কিন্তু। 


কনাঃ আচ্ছা। মেনেজ করেই তোমায় জানাচ্ছি কেমন। 


তারপর আপুকে কল করলো কনা, কনা আপুকে বললো ভাইয়া কি কাল বাসাই থাকনে নাকি অফিসে যাবে পরে বললো অফিসে যাবে, তখন আপুকে সব কিছু বললো হিরন কি করতে চায় আপু খুব রেগে গেল আর বললো এসব বিয়ের আগে করতে হয় না হিরন তোকে ভালোবাসে না আর এসব ই যদি করিস তাহলে তোরা আমার বাসায় আসতে পারবি না। 

কনা বললো আপু আমার ও খুব শখ ও বলে নি আসলে আমিই হিরনকে বলেছি যে বিয়ের পর যা করে ওইটা করবো আপু বলে বুঝিশ পরে কিন্তু আমায় দোষ দিতে পারবি না আপু আমায় বারন করলে না কেন, ওকে কাল হিরন কে নিয়া আসিস দুপুর বেলায় কেমন রাখছি। তখন হিরন কে কল করে কনা। 


কনাঃ হিরন কাল দুপুরে যেতে হবে বুঝছো।


হিরনঃ ওকে। 


কনাঃ এখন বল এতোদিন কি কি করলা।


হিরনঃ প্রতিদিন যা করি তাই। 


কনাঃ আমার কথা মনে পরে নি? 


হিরনঃ হুম পরেছে,  তোমার বাসার ছাদে তুমি আর তোমার বোন দারায় দারায় ঘুরি দেখছো আমি চুপি চুপি দেখেছি আর দেখছি সব সময় মনটা খারাপ করে রেখেছ, দেখে খুব খারাপ লাগছে তবুও কল করিনি, কারন আমি কল করলে বিষয় টা কেমন দেখায় না আমি রাগ করে ছিলাম আমার কথা তোমার মনে পরেনি।


কনাঃ মনে পরে নাই আবার,  আমার যখনই মনে পরেছে তখনই কন্না করেছি আর শুধু ভাবসি আমি এখন ই যায়য়া সব ঠিক করে নেই। তুমি আজ ফোন না ধরলে কিছু একটা করে ফেলতাম,  তখন আমি অনেক দুরে চলে যেতাম তখন আর কাউকে পেতে না। 


হিরনঃ কি করতা? 


কনাঃ হারপিক খাইতাম 


হিরনঃ ওটাতো খুব গন্ধ তুমি অন্য কিছু খাইতে পারতা 


কনাঃ হিরন তুমি না খুব খুব আচ্ছা বাই 


হিরনঃ ওকে জান!!


গতপর্বে আপুর বাসার কাহিনি দেখা যাক, হিরন কি পেয়েছে তা সে চেয়েছে যা।


Post a Comment

Human Verification

নবীনতর পূর্বতন